খুবির ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফল প্রকাশ, ভর্তির তারিখ ঘোষণা

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ৪টি ইউনিটেরই ফল প্রকাশ সম্পন্ন হয়েছে। ‘এ’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪/১১/২০১৯ খ্রি. তারিখের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘এ’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২৬-১১-২০১৯ খ্রি. তারিখ সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে। এছাড়া আগামী ০১-১২-২০১৯ খ্রি. তারিখে আসন শুন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত এবং ভর্তি দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে।

‘বি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪/১১/২০১৯ খ্রি. তারিখের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘বি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২১-১১-২০১৯ খ্রি. তারিখ সকাল ৯-৩০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভর্তি করা হবে। 

‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪/১১/২০১৯ খ্রি. তারিখের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘সি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ১৯-১১-২০১৯ খ্রি. তারিখ সকাল ৯-৩০ টা থেকে বেলা ২-৩০ টা পর্যন্ত ডিন অফিস, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে ভর্তি করা হবে। এছাড়া আগামী ২৭-১১-২০১৯ খ্রি. তারিখে আসন শুন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯-৩০ টা থেকে ১১-৩০ টা পর্যন্ত এবং দুপুর ১২ টা থেকে ভর্তি করা হবে।

‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ০২-১২-২০১৯ খ্রি. তারিখ মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট িি.িশঁ.ধপ.নফ তে প্রদান করা হয়েছে।